চকরিয়াSaturday , 6 April 2024
  1. Lead Post
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আজব খবর
  5. আন্তর্জাতিক
  6. আলোকিত চকোরিয়া
  7. আলোকিত বন্ধু সমাবেশ
  8. আলোকিত বাংলাদেশ
  9. আলোকিত বিজ্ঞাপন
  10. আলোকিত মানুষ
  11. আলোকিত শিশু
  12. আলোকিত সংবাদ
  13. আলোকিত সাময়িকী
  14. ইসলাম ও ধর্ম
  15. কক্সবাজার
আজকের সর্বশেষ সবখবর

চকরিয়া সাংবাদিক ফোরামের আযোজনে ইফতার মাহফিল ২০২৪ অনুষ্টিত

admin2
April 6, 2024 10:15 pm
Link Copied!

চকরিয়ায় সমিতি ভিত্তিক সাংবাদিক সংগঠন, চকরিয়া সাংবাদিক ফোরাম সিএসএফ’র আয়োজনে পবিত্র ইফতার মাহফিল অনুষ্টিত হয়েছে। ২৬ রমজান ৬ এপ্রিল ২০২৪ বিকেলে চকরিয়া পৌর শহরের রেডচিলী হলরুমে অনাড়ম্বর আয়োজনের মধ্যদিয়ে ইফতার মাহফিল সম্পন্ন হয়। চকরিয়া সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি ও দি ডেইলী নিউ নেশনের সাংবাদিক বিএম হাবিব উল্লাহ’র সভাপতিত্বে অনুষ্টিত ইফতার মাহফিলে প্রধান অতিতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক জনকন্ঠের সাংবাদিক মো. ইবনে আমিন। সাধারণ সম্পাদক বাংলাদেশ সমাচারের সাংবাদিক এম রিদুয়ানুল হকের সঞ্চালনায় অনুষ্টিত ইফতার মাহফিলে বিশেষ অতিথি ছিলেন সাবেক চেয়ারম্যান ও দৈনিক কক্সবাজার ৭১ এর ব্যাবস্থাপনা সম্পাদক নুর মোহাম্মদ মানিক ও চকরিয়া প্রবাসী ইউনিয়নের সভাপতি মুবিনুল ইসলাম। এ সময় বক্তব্য রাখেন, মনজুর আলম, (সাংবাদিক, দৈনিক যায়যায় দিন) খন্দকার মোহাম্মদ হোসেন, (সংবাদিক, দৈনিক গণবার্তা ও সোনারবাংলা) শাহজালাল শাহেদ, ( সাংবাদিক, দৈনিক সংগ্রাম) চকরিয়া সাংবাদিক ফোরামের
সহ-সাধারণ সম্পাদক অলি উল্লাহ রনি (সাংবাদিক, দৈনিক খবরপত্র ও দৈনিক আজকের কক্সবাজার) অর্থ সম্পাদক মোঃ কামাল উদ্দিন, (সাংবাদিক, দৈনিক ভোরের ডাক ও দৈনিক আজকের কক্সবাজার বার্তা) মোঃ আব্দুল হামিদ, (সাংবাদিক, দৈনিক একুশে সংবাদ) মোঃ ওমর আলী, (সাংবাদিক, দৈনিক আমাদের চট্টগ্রাম)
এ সময় উপস্থিত ছিলেন, সাংবাদিক মো. নুরুদ্দোজা, দৈনিক আমাদের কক্সবাজার, সাংবাদিক আরাফাত চৌধুরী, দৈনিক স্বাধীন সংবাদ, সাংবাদিক ফয়সাল আলম সাগর, দৈনিক আমার সংবাদ, সাংবাদিক রিদুয়ানুল হক মজিদী, দৈনিক আজকের দর্পন, সাংবাদিক জমির হোসেন, ডেইলী কমার্শিয়াল টাইমস, সাংবাদিক মনিরুল আমিন, দৈনিক গণসংযোগ,সাংবাদিক সিরাজুল মোস্তাকিম মিশু, এডমিন-আলোকিত চকরিয়া ডট.কম ও সাংবাদিক ইয়ার রহমান আনান, দৈনিক কক্সবাজার ৭১ প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।