চকরিয়াWednesday , 21 September 2022
  1. Lead Post
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আজব খবর
  5. আন্তর্জাতিক
  6. আলোকিত চকোরিয়া
  7. আলোকিত বন্ধু সমাবেশ
  8. আলোকিত বাংলাদেশ
  9. আলোকিত বিজ্ঞাপন
  10. আলোকিত মানুষ
  11. আলোকিত শিশু
  12. আলোকিত সংবাদ
  13. আলোকিত সাময়িকী
  14. ইসলাম ও ধর্ম
  15. কক্সবাজার
আজকের সর্বশেষ সবখবর

চকরিয়া উপজেলা বিএনপি’র আহবায়ক চেয়ারম্যান শাহাজান চৌধুরী মারা গেছেন-শোক প্রকাশ

admin2
September 21, 2022 7:11 pm
Link Copied!

চকরিয়া উপজেলা বিএনপি’র আহবায়ক ও কৈয়ারবিল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাজান চৌধুরী মারা গেছেন।ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজেউন। গতকাল হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান চেয়ারম্যান শাহাজান চৌধুরী।
এদিন মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) চট্টগ্রাম পলি ক্লিনিক হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্হায় মারা যান।আজ বুধবার (২০ সেপ্টেম্বর) বিকেল ৩টায় কৈয়ারবিল নিজ গ্রামে মরহুমের নামাজে জানাজা অনুষ্টিত হবে।এদিকে চেয়ারম্যান শাহাজান চৌধুরীর আত্নার মাগফিরাত কামনা করে গভির শোক প্রকাশ করেছেন আলোকিত চকরিয়া ডট কমের সম্পাদক, দি ডেইলী নিউ নেশনের চকরিয়া-পেকুয়া প্রতিনিধি, চকরিয়া সাংবাদিক ফোরামের সভাপতি ও চকরিয়া উপজেলা প্রেস ক্লাবের সহ-সভাপতি বি এম হাবিব উল্লাহ।তিনি বলেন, চেয়ারম্যান শাহাজান চৌধুরী ছিলেন একজন সৎ ও নিষ্টাবান এবং পরিচ্ছন্ন রাজনীতিবিদ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।