চকরিয়াSaturday , 10 December 2022
  1. Lead Post
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আজব খবর
  5. আন্তর্জাতিক
  6. আলোকিত চকোরিয়া
  7. আলোকিত বন্ধু সমাবেশ
  8. আলোকিত বাংলাদেশ
  9. আলোকিত বিজ্ঞাপন
  10. আলোকিত মানুষ
  11. আলোকিত শিশু
  12. আলোকিত সংবাদ
  13. আলোকিত সাময়িকী
  14. ইসলাম ও ধর্ম
  15. কক্সবাজার
আজকের সর্বশেষ সবখবর

বান্দরবানে সাংবাদিক বদরুল ইসলাম মাসুদ মারা গেছেন-শোক

Link Copied!

বান্দরবানে কর্মরত পেশাদার সাংবাদিক বদরুল ইসলাম মাসুদ মারা গেছেন।ইন্নালিল্লাহি..রাজিউন।দৈনিক সাঙ্গুর যুগ্ম সম্পাদক ছিলেন বদরুল ইসলাম মাসুদ।শনিবার রাতে স্ট্রোক করে তিনি বান্দরবান সদর হাসপাতালে মারা যান। বিষয়টি নিশ্চিত করেছেন তার বড় ভাই বান্দরবান প্রেসক্লাবের সাবেক সভাপতি মনিরুল ইসলাম মনু। তার মৃত্যুতে সাংবাদিক সমাজে নেমে এসেছে শোকের ছায়া।
আজ রবিবার জোহরের নামাজের পর তার জানাজার নামাজ কেন্দ্রিয় ঈদগাঁ মাঠে অনুষ্ঠিত হবে।পরে তাকে গোরস্থান মসজিদের কবরস্থানে দাফন করা হবে।
বদরুল ইসলাম মাসুদ দৈনিক সাঙ্গুর জন্মলগ্ন থেকেই পত্রিকাটির সাথে জড়িত ছিলেন। এর আগে তিনি দৈনিক সমকাল,সংবাদ, দৈনিক মৈত্রীতে কর্মরত ছিলেন। সর্বশেষ তিনি আজকের পত্রিকার বান্দরবান জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।
এদিকে সাংবাদিক বদরুল ইসলাম মাসুদের মৃত্যুতে গভির শোক প্রকাশ করেছেন দি ডেইলী নিউ নেশনের চকরিয়া-পেকুয়া প্রতিনিধি ও আলোকিত চকরিয়া ডট কমের সম্‌পাদক বি এম হাবিব উল্লাহ ও কর্মরত সকল সাংবাদিকবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।