চকরিয়াTuesday , 24 September 2024
  1. Lead Post
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আজব খবর
  5. আন্তর্জাতিক
  6. আলোকিত চকোরিয়া
  7. আলোকিত বন্ধু সমাবেশ
  8. আলোকিত বাংলাদেশ
  9. আলোকিত বিজ্ঞাপন
  10. আলোকিত মানুষ
  11. আলোকিত শিশু
  12. আলোকিত সংবাদ
  13. আলোকিত সাময়িকী
  14. ইসলাম ও ধর্ম
  15. কক্সবাজার
আজকের সর্বশেষ সবখবর

চকরিয়ায় যৌথবাহিনির অভিযানে সন্ত্রাসীর গুলিতে নিহত সেনা কর্মকর্তা

Link Copied!

চকরিয়ায় অস্ত্র উদ্ধার অভিযানকালে সন্ত্রাসী হামলায় সেনাবাহিনীর লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্ঝন (বিএ-১১৪৫৩) নিহত হয়েছেন। ডুলাহাজারা ইউনিয়নের মাইজপাড়া এলাকায় সেনাবাহিনীর সারারাতের শ্বাসরুদ্ধকর অভিযানকালে মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) ভোররাত সাড়ে ৩টায় সন্ত্রাসীদের গুলিতে গুরুতর আহত হন সেনা কর্মকর্তা।কক্সবাজার হাসপাতালে নেওয়ার পথে রামু এলাকায় পৌঁছলে তিনি মারা যান।
এ সময় দুর্ধর্ষু সন্ত্রাসী জিয়াবুল ও বেলালসহ তিনজনকে আটক করা হয়। রাত সাড়ে ৩টায় সেনা কর্মকর্তা লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্ঝন নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মো. মনজুর কাদের ভূঁইয়া। ওসি জানান, সেনাবাহিনীর একটি টিম অস্ত্র উদ্ধার অভিযানে যায় ডুলাহাজারার মাইজপাড়া গ্রামে। রাত সাড়ে ৩টায় সশস্ত্র সন্ত্রাসী দেখে তাদের দ্রুত আটক করতে গেলে সেনাবাহিনীর লেফটেন্যান্ট তানজিমের সঙ্গে সন্ত্রাসীদের ধস্তাধস্তি হয়। একপর্যায়ে সন্ত্রাসীরা গুলি ছুড়ে। এতে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত সেনা কর্মকর্তা তানজিম। পরে কক্সবাজার নেওয়ার পথে তিনি মারা যন। তাঁর মরদেহ রামু স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।