চকরিয়াSunday , 22 September 2024
  1. Lead Post
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আজব খবর
  5. আন্তর্জাতিক
  6. আলোকিত চকোরিয়া
  7. আলোকিত বন্ধু সমাবেশ
  8. আলোকিত বাংলাদেশ
  9. আলোকিত বিজ্ঞাপন
  10. আলোকিত মানুষ
  11. আলোকিত শিশু
  12. আলোকিত সংবাদ
  13. আলোকিত সাময়িকী
  14. ইসলাম ও ধর্ম
  15. কক্সবাজার
আজকের সর্বশেষ সবখবর

চকরিয়া বিদ্যাপীঠের সামনে ডাম্পার ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী যুবক নিহত

Link Copied!

আজ ২২ সেপ্টেম্বর রবিবার সকাল ৯ টায় চকরিয়া কোরক বিদ্যাপীঠের সামনে ইটভর্তি ডাম্পার ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছেন। যুবকের নাম মো. জুয়েল (২২)। তিনি চকরিয়া পৌরসভার ৩নং ওয়ার্ডের ফুলতলার বাসিন্দা মরহুম শামসুদ্দীন পেশকারের ছেলে। নিহত
জুয়েল আবুল খাইর কোম্পানির এসআর হিসেবে কর্মরত ছিলেন।, শামসুদ্দীন পেশাকারের মৃত্যুর পর পরিবারের হাল ধরতে লেখাপড়া ছেড়ে সিগারেট কোম্পানী আবুল খাইরে বিক্রয় প্রতিনিধি হিসেবে চাকুরী নেন জুয়েল। অন্যান্য দিনের মতো আজও জুয়েল তার নতুন সিগারেট বিক্রি করার জন্য কোরক বিদ্যাপীঠ সড়ক দিয়ে যাচ্ছিলেন। এসময় স্কুলের সামনে দিয়ে আসা ডাম্পার ও নিহতের মোটর সাইকেল পাশাপাশি ধাক্কা লাগে। ডাম্পারটি বঅম নিতেই মোটর সাইকেল আরোহী ডাম্পারের নিচে চাপা পড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা যান।
চকরিয়া থানা পুলিশ গাড়ি ২’টি জব্ধ করেন এবং নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠান। এ নিয়ে আইনি ব্যাবস্থা নেয়া হচ্ছে বলে সুত্র জানায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।