চকরিয়াSunday , 22 September 2024
  1. Lead Post
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আজব খবর
  5. আন্তর্জাতিক
  6. আলোকিত চকোরিয়া
  7. আলোকিত বন্ধু সমাবেশ
  8. আলোকিত বাংলাদেশ
  9. আলোকিত বিজ্ঞাপন
  10. আলোকিত মানুষ
  11. আলোকিত শিশু
  12. আলোকিত সংবাদ
  13. আলোকিত সাময়িকী
  14. ইসলাম ও ধর্ম
  15. কক্সবাজার
আজকের সর্বশেষ সবখবর

চকরিয়া হারবাং পুলিশের অভিযানে ১০ মামলার আসামী করিম সহ গ্রেফতার ৩

Link Copied!

চকরিয়া উপজেলার হারবাং পুলিশের বিশেষ অভিযানে মোস্ট ওয়ারেন টেড আসামী ও আন্ত: জেলা ডাকাত দলের সদস্য ডাকাত করিমকে গ্রেফতার করা হয়েছে। গত ২২ সেপ্টেম্বর রাত আড়াই টায় চকরিয়া
উপজেলার হারবাং নোনাছড়ি এলাকায় বিশেষ এ অভিযান চালিয়ে হারবাং পুলিশ ফাঁড়ীর আইসি পুলিশ পরিদর্শক মোঃ ফরিদ এর নেতৃত্বে এসআই মহসীন চৌধুরী (পিপিএম) ও এএসআই সোলায়মান খান সহ সংগীয় পুলিশ ফোর্স করিমকে গ্রেফতার করে।
আব্দুল করিম প্রকাশ করিম ডাকাত, পিতা-ওয়াছের আলী, সাং-লাইনঝিরি, ৮নং ওয়ার্ড, থানা-লামা পার্বত্য উপজেলার বাসিন্দা। গ্রেফতার হওয়া অপর আসামিরা হল ৪ মামলার পলাতক ডাকাত ইয়াছিন আরাফাত ইশফাত, পিতা-নাজিম উদ্দিন, সাং-করাইয়াঘোনা, ৫নং ওয়ার্ড চকরিয়া পৌরসভা। এ সময় আসামীদের কাছ থেকে থেকে ১টি XCD-125 চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়। আলোকিত চকরিয়া ডট কম এর সাথে আলাপকালে পুলিশ পরিদর্শক মোঃ ফরিদ জানান, গ্রেফতার হওয়া আসামীদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। তিনি বলেন, আসামীরা চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কে প্রতিনিয়ত ডাকাতি ও ছিনতাইয়ের সাথে জড়িত।এছাড়াও হারবাং এলাকা থেকে দ্রুত বিচার আইনে মামলার ৫ বছরের সাজাপ্রাপ্ত অপর ১ আসামী মোঃ মনিরুল ইসলাম ছোটনকে গ্রেফতার করা হয়েছে।ছোটন হারবাং নোয়া পাড়ার বাসিন্দা কবির আহম্মদ মেম্বারের ছেলে।সকল আসামীদের চকরিয়া আদালতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।